তারুণ্যের ব্যতিক্রমী “ভালোবাসা দিবস” পালন!

তারুণ্যের ব্যতিক্রমী “ভালোবাসা দিবস” পালন!

1c5ea412-4062-439b-b366-910b621e7cea১৪ই ফেব্রুয়ারি,বিশ্ব ভালোবাসা দিবস।ভালোবাসার তিক্ত কাহিনী জড়ানো এই দিনটির জন্য সারা বছরই অত্যন্ত আগ্রহ নিয়ে অপেক্ষা করেন তরুণ-তরুণীরা।আর বর্তমান যুগ মানেই ব্যতিক্রমের আবশ্যকতা।প্রেমিক যুগলরা বিভিন্ন রেস্টুরেন্ট, বিনোদন কেন্দ্র বা সিনেমা হলে সময় পার করলেও পক্ষান্তরে সিঙ্গেলরা থাকেন একাকী। এই একাকীত্বকে দূর করতে ব্যতিক্রমী শখ নিয়ে এবার বাদাম বিক্রিতে নামলেন মডেল ও অভিনেতা রাসেল মাহমুদ। ১৪ ই ফেব্রুয়ারি উত্তরা ১১ নম্বরে তাকে পাওয়া যায় বাদাম বিক্রেতা হিসেবে।পেশাদার বাদাম বিক্রেতার মতই বাদাম বিক্রি করছিলেন তিনি। মজার ব্যাপার হল, বেশ-ভূষায় পুরোদস্তর বাদাম বিক্রেতা সেজে রাস্তায় নামলেও চোখ এড়িয়ে যেতে পারেননি অনেকের।

এ বিষয়ে তিনি বলেন, “ফেসবুকের একটি ফানি এপস থেকে সাজেশন আসে -‘১৪ ই ফেব্রুয়ারি ঘরে বসে না থেকে বাদাম বিক্রি করতে পারেন’। বিষয়টি ব্যতিক্রমী শখের পাশাপাশি আনন্দের খোরাকও জোগাবে, এই ভেবেই এ উদ্যোগ। আর অনেকেই জেনে অবাক হতে পারেন “আমেরিকার প্রথম প্রেসিডেন্ট আব্রাহাম লিংকন বাদাম বিক্রি করতেন। আরেক প্রেসিডেন্ট জিমি কার্টারও কিন্তু বাদাম বিক্রি করতেন।পরবর্তীতে দুজনই হয়ে ওঠেন কিংবদন্তি।”

তরুণ অভিনেতা রাসেল এ পর্যন্ত বেশ কিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন।যার মধ্য উল্লেখযোগ্য অ এর গল্প, তিন গোয়েন্দা, অনাকাঙ্ক্ষিত সত্য ইত্যাদি।অভিনয়ের পাশাপাশি মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কাজ করছেন একটি স্বনামধন্য প্রতিষ্ঠানে।

-সাফাত জামিল শুভ

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

অনুভূতি জানানঃ

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.