স্ট্যাটিকস কানাডা, ২০২১ সালের আদমশুমারির জন্য ৩২,০০০ জনকে নিয়োগ করবে

স্ট্যাটিকস কানাডা, ২০২১ সালের আদমশুমারির জন্য ৩২,০০০ জনকে নিয়োগ করবে

সময়েরকথা ডেস্কঃ কানাডার চলমান মহামারী সংক্রান্ত কাজের ঝুঁকির মধ্যেও, স্ট্যাটিকস কানাডার এখন জরুরী ভিত্তিতে শ্রমিক দরকার।

ফেডারাল এজেন্সিটি এই স্প্রিংএ আদমশুমারির জন্য ৩২,০০০ জনকে নিয়োগ দিচ্ছে, খণ্ডকালীন, অ-তত্ত্বাবধানমূলক চাকরির জন্য প্রতি ঘন্টা প্রতি ১৭.৮৩ ডলার বা পুরো সময়ের, তদারককারী “ক্রু লিডার” কাজের জন্য প্রতি ঘন্টা ২১.৭৭ ডলার বেতন দিচ্ছে। উত্তর কানাডা ও প্রত্যন্ত জনগোষ্ঠীতে বেতন এর হার বেশি হবে।

প্রার্থীদের বয়স ১৮ বছর বা তার বেশি হতে হবে এবং কানাডার নাগরিক হতে হবে বা অন্যথায় কানাডায় কাজের যোগ্য হতে হবে। নিয়োগ প্রক্রিয়াটিতে একটি সুরক্ষা মূল্যায়ন অন্তর্ভুক্ত থাকবে যাতে একটি ক্রিমিনাল রেকর্ড চেক এবং ক্রেডিট চেক অন্তর্ভুক্ত থাকবে, পরিসংখ্যান কানাডা তাদের ওয়েবসাইটে ইতিমধ্যে তা জানিয়েছে।

সংস্থাটি বলেছে যে, মহামারী চলাকালীন সময়ে তারা কর্মচারীদের সুরক্ষিত রাখতে চায়।

“যখন কোনও পরিসংখ্যান কানাডার আদমশুমারীর কর্মচারীকে ব্যক্তিগতভাবে কোনও বাসায় পাঠানো হয়, তখন কর্মচারীকে ব্যক্তিগত সুরক্ষার সরঞ্জাম (যা পরিসংখ্যান কানাডা সরবরাহ করে) পরিধান করার পাশাপাশি নির্দেশিকা অনুসারে উপযুক্ত শারীরিক দূরত্ব বজায় রাখতে হবে, ”স্ট্যাটিকস কানাডা জানিয়েছে।

স্ট্যাটিকস কানাডার নিজস্ব তথ্য অনুসারে, এই নভেম্বরে দেশে মহামারীর আগের বছরের তুলনায় ৫৭৮,০০০ কম কাজ ছিল। নভেম্বর মাসে বেকারত্বের হার গত গ্রীষ্মের তুলনায় অনেক বেড়েছে!

স্ট্যাটিকস কানাডার সর্বশেষ কাজের বিবরণগুলি, শুক্রবার সকালে প্রকাশ করা হবে। অর্থনীতিবিদরা ধারনা করছেন যে এই মাসে কয়েকটি প্রদেশ কর্তৃক ঘোষিত ক্রিয়াকলাপে নতুন নিষেধাজ্ঞার কারণে বেকার হার কিছুটা বাড়বে।

– সূত্রঃ হুফফপসট

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.