ফেসবুক থেকে.. ২৮ জুলাই, ২০১৩

ফেসবুক থেকে.. ২৮ জুলাই, ২০১৩

নপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমরা বন্ধুরা বিভিন্ন বিষয়ের ওপর কতোই না মতামত দিয়ে থাকি, বিভিন্ন জনের মন্তব্যের প্রেক্ষিতে কতোই না মন্তব্য করে থাকি। কেউ কেউ আবার নানা বিষয়ের ওপর ছবি আপলোড করি। সবাই যে সব কথা ভারো লিখেন, বা ভালো ছবি দিয়ে তাকেন এমনটি নয়। ইদানিং এমনও লক্ষ্য করা যায়, কোনো কোনো বন্ধু এমন ছবি ড়িয়ে থাকেন, বা এমন সব ভাষায় মতামত বা মন্তব্য করে তাকে যা চোখে দেখার বা মুখে আনার মতো নয়। আমার সেই সব ছবি ও মতামত দাতাকে নিরুৎসাহিত করে, সুন্দর মার্জিত ভাষা সমৃদ্ধ রুচিশীল ছবি, মতামত এ মন্তব্য দাতাদের ধন্যবাদ জ্ঞাপন করি। আর সেইসব সুন্দর ছবি ও লে‌খা তেকে এ বিভাগে সময়ের কথা পাঠকদের জন্য শেয়ার করবো করবো আমাদের নিজস্ব বাছাইকুত সেরা মতামত, মন্তব্য ও ছবি। এ ছাড়া পাঠক আপনিও পাঠাতে পারেন আপনার দৃষ্টি আপনার ফেসবুক বুন্ধুদের সেরা মতামত, মন্তব্য ও ছবি, আমরা আপনার নাম ও ছবিসহ তা সযত্নে প্রকাশ করবো। আশা করি পাঠকদের বিভাগটি আলো লাগবে……..

এ  সং খ্যা র  সে রা  ম তা ম ত

পল্লব

 

 

 

 

 

মতামতকারী : অলি আহমেদ পল্লব

 

আল্লামা শফি

আল্লামা শফি

মতামত :   ‘আমার প্রিয় ভাই, বন্ধু এবং স্বজনরা বিশেষ করে যারা হুজুরের ভক্ত (বিএনপির বড় একটি অংশ, জামাত এবং হেফাজতের সকল সমর্থক), আপনারা নিশ্চয়ই হুজুরের নির্দেশ মতো আপনাদের স্ত্রী, মা, বোন, কন্যাদের মার্কেটে যেতে দিচ্ছেন না, নিজের কন্যাদের চতুর্থ শ্রেনীর বেশী পড়াশোনা করতে দিচ্ছেন না এবং নিজেরা জন্মনিয়ন্ত্রনের কোন পদ্ধতী ব্যবহার করছেন না। মাশাল্লাহ্…. আল্লাহ্‌পাক আপনাদের মঙ্গল করুন।’

 

সে রা  ভি ডি ও  শে য়া র:
শেয়ারটি দিয়েছেন: অভিজিৎ সেন, বাংলাদেশ থেকে।

উল্লেখ্য, বুধবার স্থানীয় সময় রাত ৮টা ৪১ মিনিটে দ্রুতগতির যাত্রীবাহী ট্রেনটি মাদ্রিদ থেকে ফেরল যাওয়ার পথে লাইনচ্যুত হলে এই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রায় ১০০ জন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুত গতির ট্রেনটি লাইনচ্যুত হয়ে মাঝ বরাবর ভেঙে যায়। এতে ট্রেনটির আটটি বগিই লাইনচ্যুত হয়।

 

 

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

অনুভূতি জানানঃ

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.