ঈদানন্দ উপহার

niru11

 

 

 

ময়ের কথা’র প্রথম সংখ্যার অভূতপূর্ব সাফল্যে আমরা সময়ের কথা পরিবার অভিভূত! তাবৎ বিশ্বের অগনিত পাঠক আমাদের এতোটা ভালোবাসা দিয়ে গ্রহণ করবে সেটা ভাবিনি। তবে আমরা বরাবরই বিশ্বাস করি, ভালো কাজের পুরস্কার মেলে।

প্রথম সংখ্যাটি প্রকাশের পর সময়ের কথা’র ফেসবুক পাতায় মাত্র দু’দিনে দেড় হাজার পাঠকের লাইক প্রমাণ করে পাঠকরা পত্রিকাটিকে কতোটা আপনচিত্তে গ্রহন করেছে। গত ক’দিনে আমরা বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রচুর মেইল, টেলিফোন, টেক্স মেসেজ পেয়েছি। সবার কন্ঠেই একই উচ্চারণ, ‘চমৎকার হয়েছে পত্রিকাটি। প্রবাস থেকে প্রকাশিত অনলাইন পত্রিকা জগতে এখন সময়ের কথাই সেরা।’ বিশ্বব্যাপী পাঠকদের এই রায় আমাদের মনকে আরো সাহসী করে তুলেছে, করেছে অনুপ্রাণীত। পাশাপাশি পাঠকদের প্রতি আমাদের দায়বদ্ধতাও বেড়ে গেলো বহুগুণ। এই প্রবাস থেকে সরাসরি লেখক-সাংবাদিকের লেখা সমৃদ্ধ পত্রিকা পাঠকদের উপহার দেয়াই সময়ের কথা’র লক্ষ্য। আমরা পূর্ণ সচেষ্ট সে লক্ষ্য অর্জনে। আমরা চাই বাসি-পচা নয়, তরতাজা সব লেখা, সংবাদ ছবি পাঠকের সামনে হাজির করতে।

আমরা আগেও বলেছি, শ্রেষ্ঠত্বের পদক গলায় ঝোলাবার কোনো খায়েশ আমাদের নেই। আমরা শুধু চাই, অনলাইনের প্রবাসী পাঠকদের একটি মার্জিত, সুন্দর, দৃষ্টিনন্দন, সাংবাদিকতার নীতি আদর্শ সমৃদ্ধ ভালো মানের পত্রিকা উপহার দিতে।

ক’দিন পরই আমাদের সেরা ধর্মীয় উৎসব ঈদুল ফেতর। ঈদুল ফেতরকে সামনে রেখে বাংলাদেশের বাজার এবং অনলাইন এখন ঈদ সংখ্যায় সয়লাব। সময়ের কথা পত্রিকাটি বয়সে একেবারে সদ্যজাত শিশু হলেও, স্বল্প সময়ের প্রস্তুতিতে আমারাও চেষ্টা করেছি একটি ভালো ঈদ সংখ্যা প্রকাশ করতে। ঈদ আনন্দ সংখ্যা শিরোনামে প্রকাশিত এ সংখ্যাটি আশা করি পাঠকদের ভালো লাগবে। আনন্দঘণ ঈদে আরো বাড়তি কিছু আনন্দ যোগ করতে পারবে। এটা আসলেো পাঠক সমিপে আমাদের ঈদানন্দ উপহার।

আমরা চেষ্টা করেছি সংখ্যাটিকে বর্ণিল, বৈচিত্রময় করে তুলতে। খুব অল্প সময়ের প্রস্তুতিতে এ লক্ষ্যে কতোটা সফল হয়েছি সে রায় পাঠকরাই দেবেন। তবে কথা দিতে পারি আল্লাহ যদি সহিসালামতে রাখেন, আগামীতে আমাদের বিশেষ সংখ্যাগুলো আরো সমৃদ্ধ, আরো সুন্দর এবং বর্ণ-বৈচিত্রময় হবে।

সবাইকে ঈদের আনন্দঘন শুভেচ্ছা।

-মাহাবুবুল হাসান নীরু

ক্যালগেরি, কানাডা।

mhniru@gmail.com

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.