ঈদে কিং খানের ‘চেন্নাই এক্সপ্রেস’

Filed under: ফিচার,বিনোদন |

chennai- (2)

পরিচালক রোহিত শেঠি তার ছবি ‘চেন্নাই এক্সপ্রেস’কে এবারের ঈদে বলিউডের ছবি প্রেমিদের জন্য সেরা উপহার হিসেবে ভাবছেন। ছবিটি  ৮ আগস্ট মুক্তি পাবে ছবিটি। তার ভাষায়, এই ছবি নিয়ে আমি অনেক আশাবাদী।

 

ট্রেইলার মুক্তি দেয়ার মধ্য দিয়ে শুরু হয়েছে শাহরুখ-দিপীকার ‘চেন্নাই এক্সপ্রেস’।

 

এবারের ঈদে বলিউডে আর এই ছবিটির চেয়ে কোনো বিগ বাজেটের ছবি মুক্তি পাচ্ছে না। এর আগে ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই অ্যাগেইন ছবি মুক্তির কথা থাকলেও সেটার তারিখ এক সপ্তাহ পিছিয়ে দেয়া হয়েছে।

 

আর দীর্ঘ তিন বছর আবারও প্রিয় নায়কের ছবি ছাড়াই ঈদ করতে হবে ‘বলিউড ব্যাড বয়খ্যাত সালমান ভক্তদের। এবারের ঈদে তার কোন নতুন ছবি আসছে না।

 

গত ১৩ জুন চেন্নাই এক্সপ্রেস ছবির ট্রেইলার রিলিজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান এবং দিপীকা পাড়ুকোন।

 

সিনেমার গল্পে দেখা যাবে মুম্বাই থেকে চেন্নাইগামী ‘চেন্নাই এক্সপ্রেস’ ট্রেনে যাত্রী হয়েছেন রাহুল (শাহরুখ খান)। বয়স ৪০ হয়ে গেলেও এখনো ব্যাচেলর রাহুল। দাদুর অতি আদরের ছায়ায় থাকতে থাকতে বিয়ের সুযোগ হয়নি।

 

এখন দেখার বিষয় দর্শকরা কিভাবে গ্রহণ করে ছবিটিকে

এখন দেখার বিষয় দর্শকরা কিভাবে গ্রহণ করে ছবিটিকে

দাদুর ভালোবাসাই রাহুলকে রীতিমতো আচ্ছন্ন করে রেখেছিল। বুড়ো দাদুর দেখভাল করতে করতে তার পুরো সময় কেটে যেত নানা ব্যস্ততায়। নিজের বিয়ের কথা সিরিয়াসলি ভাবার সুযোগ হয়নি তার। প্রিয় দাদুর মৃত্যুর পর তাঁর অন্তিম ইচ্ছা পূরণের জন্য রাহুল চেন্নাই এক্সপ্রেস ট্রেনে চেপে বসে।

 

দক্ষিণ ভারতের একটি পুণ্যস্থান রামেস্বরমে দাদুর চিতাভস্ম নিবেদনের জন্য রাহুলের চেন্নাইযাত্রা। ট্রেনে তার সহযাত্রী হয় এক তামিল তরুণী মিনা (দীপিকা পাড়ুকোন)।

 

শুরুতে ভাষাগত, সংস্কৃতিগত নানা বিরোধ, বিপত্তি, সমালোচনা থাকলেও এক সময় রাহুল-মিনার মধ্যে চমৎকার সম্পর্ক গড়ে ওঠে। রাহুল জানতে পারে মিনা দোর্দণ্ড প্রতাপশালী এক মাফিয়া ডন দুর্গেশ্বরার মেয়ে। মিনা তার সহযাত্রী হওয়ার পর থেকে ঘটতে থাকে নানা ঘটনা।

শাহরুখ নিজেও এ ছবি নিয়ে ব্যাপক আশাবাদ ব্যক্ত করেছেন। এখন দেখা যাক দর্শকরা কিভাবে গ্রহণ করে ছবিটিকে।

 

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।