|

আসছে নতুন আইফোন

admin-ajax
আইফোনের জগতে চমক নিয়ে আসছে অ্যাপলের নতুন এক আইফোন। বলা হচ্ছে, এটি হবে সর্বাধুনিক প্রযুক্তির আর এক আশির্বাদ। এতোদিন এ আইফোনটি নিয়ে চলছিলো নানা গুঞ্জন। আবার অনেকে এটাকে একটা গুজোব বলেও চিহিৃত করছিলো। আইফোন ফ্যানদের মাজে এ নিয়ে জল্পনা-কল্পনার অন্ত ছিরো না। তবে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে, গুঞ্জন আর গুজবের বেড়া ডিঙ্গিয়ে এবার বাজারে আসছে নতুন আইফোনটি। সংবাদ মাধ্যম থেকে জানা যায়, এ ফোন বদলে দেবে অনেক ধ্যান-ধারনা, বদলে যাবে বাহারি রঙের সমাহার। সেসাথে মূল্যও থাকচে একেবারে নাগালের মধ্যে। বলতে গেলে একেবারেই নতুনভাবে, নতুন রূপে আর্বিভূত হচ্ছে খুদে প্রজন্মের এ আইফোন।

নতুন আইফোন আত্মপ্রকাশের দিনটিও নির্ধারিত হয়ে গেছে। ১০ সেপ্টেম্বরেই এর সাথে সাক্ষাৎ ঘটবে ক্রেতাদের। তবে দাম আর বেচা-বিক্রির ব্যাপারটি নিয়ে কোনোভাবেই মুখ খুলছে না অ্যাপল।

অনেকের মতে, স্টিভ জবসের পর টিম কুকের নেতৃত্বে অ্যাপল ভক্তদের খুব বেশি চমক আর বৈশিষ্ট্য উপহার দিতে পারেনি। এ সুযোগে স্যামাসাং স্মার্টফোন দুনিয়ার আইফোনের শক্ত প্রতিপক্ষ হয়ে উঠেছে। গ্যালাক্সি সিরিজ দিয়ে স্মার্টফোনের বাজারে নিজেকে অপ্রতিরোধ্য করেছে স্যামসাং। জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে।

জানা যায়, নতুন আইফোনের আত্মপ্রকাশের জন্য অ্যাপল চূড়ান্ত প্রস্তুতি নিতে শুরু করেছে। তবে এসব কোনো বিষয়েই গণমাধ্যমের সামনে তুলে ধরা থেকে অ্যাপল বিরত আছে। স্টিভের সময়েও অ্যাপল এ কৌশলেই বিপণন বাজারে উন্মাদনা ছড়াতো। এবারও তারা একই কৌশল অবলম্বন করছে।

 

 

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা