|

আবার বলিউডের টপচার্টে জেমস

রেহানা আক্তার লুনা

7691-bebasi[1]

বলিউডে আবার বইছে আমাদের নগর বাউরের প্রমত্ত ঝড়। কল্পরাজ্যের স্বপ্ন নগরী বলিউডে পা রাখার পর তেকে একের পর এক এই সঙ্গীত প্রতিভা রেখে চলেছেন স্বীয় যোগ্যতার স্বর্ণালী স্বাক্ষর। আজ বলিউডে জেমস মানেই ভিন্ন কিছু, ভিন্ন রকম নতুন কিছুর স্বাদ। জেমস তার দরাজ গলার গানে বলিউড দর্শক শ্রোতাদের যেমন মাতিয়েছেন, তেমনি তার দেশী ভক্তদেরও করেছেন গবির্ত।

ঠিক এ সময় জেমস ভক্তদের জন্য বড় আনন্দের সংবাদ হচ্ছে, জেমস তার দরাজ কণ্ঠ আর ঝাকড়া চুলের মাদকতায় বলিউড কাঁপিয়ে আবার মিউজিক টপচার্টের সেরা দশে উঠে এসেছেন।

এবার ওয়ার্নিং সিনেমায় জেমসের গাওয়া ‘বেবাসি’ গানটি এখন মিউজিক টপ চার্টের শীর্ষে অব্স্থান করছে। শুধু তাই নয় এই সিনেমায় গান গেয়ে জেমস বলিউডের একটি নতুন অধ্যায়ের সাথেও যুক্ত হয়ে গেলেন।

গুরমত সিং পরিচালিত ‘ওয়ার্নিং’ ভারতের প্রথম ‘আন্ডারওয়াটার’ ত্রিমাত্রিক ছবি। আর বলিউডে এই প্রথম ‘আন্ডারওয়াটার’ ত্রিমাত্রিক সিনেমার মূল গানটি গাইলেন জেমস। সিনেমার প্রচারনায়ও এই গানটি ব্যবহার করা হচ্ছে। তাই আলাদাভাবে এর মিউজিক ভিডিও করা হয়েছে। প্রযুক্তির ছোঁয়ায় সমুদ্রের নিচেই দেখা যায় বাংলাদেশের নগর বাউলকে।

এ কথা আজ আর বলার অপেক্ষা রাখে না যে, বলিউডে জেমস মানেই যেন আরও একটি আলোড়ন। আরও একটি তোলপাড়। আরও একটি ঝড়। ‘ভিগি ভিগি’, ‘চল চলে’র সেই পথ ধরে আরও একটি হিট গান বলিউডকে উপহার দিলেন বাংলাদেশের এই সংগীত-তারকা।

গানটির দৃশ্যায়নে দর্শকেরা এক ঝলক ওয়ার্নিং ছবির কিছু দৃশ্যও দেখতে পাবেন। অবশ্য শুধু এই গানটির জন্য আলাদা করে মিউজিক ভিডিও করা হয়েছে বলে জানা গেছে। প্রযুক্তি ব্যবহার করে সেই গানটির দৃশ্যায়ন করা হয়েছে পানির নিচে! চমকের তাই অভাব নেই।

সন্তোষ বারমোলা, মঞ্জরি ফাদনিস, জিতিন গুলাতি, সুজানা রদ্রিগেজ অভিনীত এ ছবিতে দেখা যাবে সাত বন্ধু পাঁচ বছর পর ফিজি দ্বীপে মিলিত হয়। কিন্তু আবার একসঙ্গে হওয়ার এই আনন্দ দ্রুতই আতঙ্কে পরিণত হয়, যখন তারা সীমা লঙ্ঘন আর ‘ওয়ার্নিং’ অগ্রাহ্য করে। গুরমিত সিং পরিচালিত এ থ্রিলার ছবিটি মুক্তি পাবে ২৭ সেপ্টেম্বর।

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা