দুই জুনিয়রের সৌভাগ্য!

দুই জুনিয়রের সৌভাগ্য!

Messi-Neymar-sons[1]

শিশু সন্তানকে কোলে নিয়ে মা‌ঠে আসার একটা প্রবনতা অনেক আগে থেকেই বিশ্বসেরা খেলোযাড়দের মাঝে লক্ষ্য করে আসছে দর্শকরা। জুনিয়রদের কোলে নিয়ে সিনিয়রদের মাঠে আসার ব্যাপারটা দর্শকরাও বেশ উপভোগ করে থাকেন।

এবার দুই জুনিয়রকে নিয়ে মাঠে হাজির হয়েছিলেন এ সময়ের দুই তারকা ফুটবলার মেসি ও নেইমার। বেশ উপভোগ্য ছিলো তাদের এই আবির্ভাব! মুহূর্তগুলোকে দর্শকরাও আন্তরিকভাবেই উপভোগ করেছেন।

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লা লিগার ম্যাচের আগে বার্সেলোনার মেসি ও নেইমার দু’জনের কোলেই শোবাবর্ধন করছিলো তাদের দুই সন্তান। তারা সন্তান কোলে বেশ পোজ দিয়ে ছবিও তোলেন। এবং দু’জনেই আবার সেই ছবি পেসবুকে পোষ্টও করেন। আসছি সে প্রসঙ্গ পরে…। তবে খুশীর খবরটি হচ্ছে সে ম্যাচে মেসি এবং নেইমার দু’জনেই গোল পান। অনেকেই এ গোলকে সন্তানদ্বয়ের সৌভাগ্যের ফসল বলেও উল্লেখ করেন। বাস্তবিকই এতে দুই তারকাও বেজায় খুশী।

যা বলছিলাম, খেলার আগে দুই তারকাই ছেলেকে কোলে নিযে মাঠে ঘুরে বেরান। ছবির জন্য ‘পোজ’ দেন। শিশু দুটির গায়েও ছিল বার্সেলোনার জার্সি। ম্যাচ শেষে তাদের ছবি ফেইসবুকেও পোস্ট করেন মেসি ও নেইমার।

ফেইসবুকে চারবারের বিশ্বসেরা ফুটবলার মেসি মাঠে ছেলে থিয়েগো মেসিকে নিয়ে আসার মুহূর্তটাকে উল্লেখ করেছেন তার ‘জীবনের অন্যতম সেরা একটি ঘটনা’ হিসেবে।

নেইমার তার ফেইসবুক পেইজেও ছেলে লুকা দা সিলভা সান্তোসকে কোলে নিয়ে রাখার ছবি দিয়েছেন।

১৯ বছর বয়সে ২০১১ সালে অগাস্টে বাবা হন নেইমার। সন্তানের মায়ের নাম প্রকাশ করা হয়নি। অন্যদিকে তার সঙ্গে আর এখন সম্পর্ক নেই নেইমারের।

উল্লেখ্য যে, স্পেনের লা লিগায় বার্সেলোনার জয়যাত্রায় বড় ভূমিকা রেখে চললেও গোলের দেখা পাচ্ছিলেন না নেইমার। এই ম্যাচে প্রথম গোল পেয়েছেন ব্রাজিলের এই ফরোয়ার্ড। যথারীতি গোল করেছেন মেসিও। দুই তারকার যুগলবন্দিতে ‘ক্ষুরধার’ বার্সা ৪-১ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে।

-রেহানা আক্তার লুনা

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.