|

সালমানের ‘বিগ বস’-এ বাংলাদেশের আসিফ

big-boss-6

বিগ বস-দর্শকদের আগ্রহ আর আকর্ষণের দারুণ প্রিয় এক শো৷ খোদ এবারের হোষ্ট সালমান ‍খানও বলেছেন, ‘এমন এক পছন্দের শো-এর সঙ্গে যুক্ত হতে পেরে ভাল তো বলা হচ্ছে, তার উপস্হাপনায় গত চার সিজনে উত্তরোত্তর টিআরপি বেড়েছে এই সেলিব্রিটি বেসড রিয়ালিটি শো-এর৷ তার আগে পর্যন্ত হোস্টের দায়িত্ব পালন করেছেন যাঁরা, তাঁরাও কেউই কম যান না৷ তবে ধারাবাহিকতায় সলমন খানের তুলনা তিনি নিজেই৷ আগামী ১০৪ দিন তাই পুরোপুরি তাঁর দিকেই নজর থাকবে ‘কালারস’ চ্যানেলের দর্শকের৷

এবারের নয়া চমক স্বর্গের দেবদূতের সঙ্গে নরকের শয়তানের লড়াই৷ অর্থাত্‍ অন্দর মহলে এবার শুভ-অশুভ মুখোমুখি হবে৷ অপ্সরা পরিবেষ্টিত দেবদূত আঙুর খেতে শুরু করলেও তাঁর মাথায় নারকেল ছুড়ে মারে শয়তান৷ এরকম নানাভাবে দেবদূতকে বিরক্ত করে যায় শয়তান৷ ‘বিগ বস’-এর এহেন প্রোমোয় দেবদূত এবং শয়তান– দুই লুকেই হোস্ট সালমান খান৷ সালমানকৃত প্রোমোশনটি যে দারুণ উতরেছে, সে কথা বলাই বাহুল্য৷ এবারের কনসেপ্টে পুরাণের সমুদ্রমহন–সেখানে স্বর্গ, নরক দুই-ই বিদ্যমান৷ বিষ ও অমৃত, দুই-ই উঠবে৷ অর্থাত্‍ অন্দর জুড়ে চলবে এবার আলো-আঁধারির জম্পেশ খেল৷ এই খেলার রিং মাস্টার বিগ বস সদস্যদের দিয়ে কোন প্লে করান, তা তো পর্বে পর্বে দর্শকরা উপভোগ করবে৷ আপাতত সামান্য অপেক্ষা৷ ১৪ জন সেলিব্রিটি, যারা একে অপরের অপরিচিত, কেমন করে তারা নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে লড়াই চালিয়ে যাবেন তা দেখাবে ৭০টি ক্যামেরা ১০৪ দিন ধরে৷

এ তো গেলো ‘বিগ বস’-এর খবর। এবার আমাদের জন্য আনন্দের সংবাদটি হচ্ছে, সালমানের ‘বিগ বস’ এ বাংলাদেশের মডেল আসিফ আজিম অতিথি হচ্ছেন।

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে বলিউডের ফ্যাশন জগতে রাজত্ব চালিয়ে যাওয়া বাংলাদেশের আন্তর্জতিক খ্যাতিসম্পন্ন মডেল আসিফ আজিম এবার দর্শকপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর সপ্তম আসরে যোগ দিচ্ছেন।

গত ২৫ সেপ্টেম্বরের রাতের ‘বিগ বস’ এর এপিসোডেই ‘ওয়াইল্ড কার্ড এন্ট্রি’ হিসাবে বিগ বস হাউজে প্রবেশ করেন আসিফ।

প্রথম বাংলাদেশি হিসেবে ইতালীয়, জার্মান, এবং অস্ট্রেলীয় ‘ভোগ’ ম্যাগাজিনের কভারে জায়গা করে নেওয়া আসিফকে নিয়ে দর্শকদের মাঝে ইতিমধ্যেই তৈরি হয়েছে ব্যাপক আগ্রহ।

আসিফ আজিম আগে থেকেই ভারতে বেশ জনপ্রি্যটা অর্জন করেন ভারতের বিখ্যাত ডিজাইনারদের হয়ে র‍্যাম্পে হেঁটে। বার্সেলোনা ফ্যাশন উইক এবং সিডনি ফ্যাশন উইকেও অংশগ্রহণ করেছেন তিনি।

আজিমের লক্ষ্য দুটি, আন্তর্জাতিকভাবে পরিচিত মডেল হওয়া এবং বাংলাদেশের মডেলিং ইন্ডাস্ট্রির উন্নয়ন ও প্রসার ঘটানো

আজিমের লক্ষ্য দুটি, আন্তর্জাতিকভাবে পরিচিত মডেল হওয়া এবং বাংলাদেশের মডেলিং ইন্ডাস্ট্রির উন্নয়ন ও প্রসার ঘটানো

বিগ বসের মতো আলোচিত রিয়েলিটি শোতে অংশ নেয়া প্রসঙ্গে আসিফ বলেন, “আমি বিশ্বাস করি একজনের কর্মফলই তার পক্ষে কথা বলে, এবং আমি নিশ্চিত বিগ বস হাউজের ভেতরে আমার ভালো কাজের ফল আমাকে যথেষ্ট ভোট জোগাড় করে দেবে বিজয়ী হওয়ার জন্য।”

উল্লেখ্য, ‘বিগ বস’ চূড়ান্ত পর্বের বিজয়ী পাবেন এক কোটি ভারতীয় রূপি। আর বিজয়ী হওয়ার লক্ষ্যেই তারকাবহুল এই রিয়েলিটি শো’তে এগিয়ে যেতে চান আসিফ আজিম, সাথে বয়ে আনতে চান বাংলাদেশের জন্য অপরিসীম সুনাম।

এছাড়াও। বিগ বস হাউজ থেকে সকল ইতিবাচক জিনিসকে গ্রহণ করে সব নেতিবাচকতাকে সেখানেই ফেলে আসতে চান বলেও জানিয়েছেন আসিফ।

বিগ বসের শোতে আসিফ নিজের প্রতিদ্বন্দ্বীদের সম্পর্কে মিডিয়াকে জানান, এর ভিজে অ্যান্ডি খুবই মজার ও হাউজের সবাইকে তিনি একটি যৌথ পরিবারের মতোই দেখেন। তবে আসিফ বিশেষভাবে আগ্রহ প্রকাশ করেছেন প্রতিযোগিতায় অংশ নেয়া দুই বাঙালি তরুণী বলিউড অভিনেত্রী কাজলের বোন তানিশা মুখার্জী, এবং প্রত্যুষা ব্যানার্জীর ব্যপারে। কারণ হিসেবে আসিফ জানান, তিনি যেমন বাঙালিদের ভালোভাবে বুঝতে পারেন, তেমনি বাঙালিদের সঙ্গে তিনি স্বাচ্ছন্দও বোধ করেন। তিনি আশা করছেন তারা তিন বাঙালি বেশ ভালোভাবেই প্রতিযোগিতায় টিকে থাকবেন।

আসিফ আজিম বড় হয়েছেন মেহেরপুরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বর্ষে পড়ার সময় বিবি রাসেলের দলে যোগ দেন তিনি। ভারতীয় ডিজাইনার সব্যসাচী মুখার্জি ২০০২ সালে ঢাকায় একটি শোতে তাকে পছন্দ করেন। পরে দক্ষিণ আফ্রিকার ফটোগ্রাফার নিও নটসোমার নজরে পড়েন তিনি, তার উদ্যোগেই প্যারিসের ম্যাগাজিন সাওলোতে স্থান পান। ২০০৪ এ আড়ংয়ের বিজ্ঞাপন করতে ভারতে গেলে অনেকেই তাকে নিয়ে আগ্রহী হন। এখন ভারতের বিখ্যাত অনেক ডিজাইনারের সাথেই কাজ করছেন তিনি। আজিমের লক্ষ্য দুটি, আন্তর্জাতিকভাবে পরিচিত মডেল হওয়া এবং বাংলাদেশের মডেলিং ইন্ডাস্ট্রির উন্নয়ন ও প্রসার ঘটানো।

গ্রন্থণা : রেহানা আক্তার লুনা

 

 

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা