|

কানাডার মন্ট্রিয়লে একুশের বইমেলার প্রস্তুতি

boi-mela-onb24-409x230আগামী ২১ ফেব্রুয়ারি মন্ট্রিয়লে অনুষ্ঠিত হবে অমর একুশের বইমেলা। ‘কানাডা বাংলাদেশ সলিডারিটি’ বইমেলার আয়োজন করে। ৪১৯, সেন্ট রকের মূল লবি ও মূল অডিটোরিয়ামে একুশের বইমেলাটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এবারের চতুর্থ বইমেলায় থাকছে কবিতা আবৃত্তির আসর ও সাংস্কৃতিক উৎসব।

একুশের চেতনায় উজ্জীবিত এ বইমেলায় অন্যান্য বারের মতো এবারও থাকবে বাংলাদেশ, মন্ট্রিয়ল, টরন্টো, অটোয়া ও নিউইয়র্কের কবি সাহিত্যিক ও লেখকদের সরব উপস্থিতি। বইমেলার উদ্বোধন করতে গতবারের মতো বাংলাদেশ থেকে আসছেন একজন খ্যাতিমান ব্যক্তিত্ব। এ অতিথির নাম খুব শিগগিরই জানানো হবে।

দিনব্যাপী এ মেলার স্টলগুলোতে থাকবে বিভিন্ন ধরনের বইয়ের সমাহার। প্রবাসী ও দেশের লেখকদের বই পাওয়া যাবে মেলায়। সাহিত্য পিপাসু মন্ট্রিয়লবাসী তাদের প্রিয় লেখকদের বইগুলো খুঁজে পাবেন। যেহেতু এবারের মেলাটিও ফেব্রুয়ারির ২১ তারিখে হবে, তাই মেলা প্রঙ্গণে এবারও থাকবে শহীদ মিনার।

মন্ট্রিয়ল থেকে সিবিএনএ জানায়, শহীদ মিনারে পুষ্পাঞ্জলি দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মেলার উদ্বোধন করা হবে সকালে। -ওএনবি/ইক

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা