টি-টোয়েন্টি বিশ্বকাপে লাল রঙের নতুন জার্সিতে বাংলাদেশ

Filed under: ফিচার,সময়ের খেলা |

12801211_901479419921678_2485168667757847791_nবাংলাদেশের ক্রিকেট জার্সিতে সব সময়ই ছিল সবুজের আধিক্য। বাংলাদেশের পতাকায় যেমন সবুজের ওপর লাল রঙের একটা বৃত্ত জ্বলজ্বল করে, তেমনি মাশরাফি-সাকিবদের জার্সিতেও দেখা যেত সবুজের ওপর লালের মিশেল। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে অবশ্য নতুন চেহারায় দেখা যাবে বাংলাদেশের ক্রিকেটারদের। এবার আর আগের মতো সবুজের আধিক্য নেই বাংলাদেশের জার্সিতে। মাশরাফিদের নতুন জার্সির প্রায় পুরোটাই লাল। সবুজ আছে শুধু হাতের অংশে।

এই মুহূর্তে এশিয়া কাপের ফাইনাল নিয়ে মাতোয়ারা পুরো দেশ। ৯ মার্চ থেকে যে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে তা হয়তো অনেকেরই ভাবনায় নেই। তবে বিশ্বকাপের প্রস্তুতি নেওয়ার পর্ব থেমে নেই। এশিয়া কাপের ফাইনালের ডামাডোলের মধ্যে অনেকটা চুপিসারে হয়ে গেল টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ জাতীয় দলের নতুন জার্সির ফটোসেশন।

জাতীয় দলের এই নতুন জার্সির স্পন্সর হচ্ছে মেঘনা গ্রুপের একটি প্রতিষ্ঠান ‘ফ্রেশ’। বিসিবি সূত্রে জানা যায়, বাংলাদেশের আগের জার্সির পাশাপাশি নতুন জার্সিটাও থাকবে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য।wpid-227741.3

বিসিবি বা স্পন্সর প্রতিষ্ঠান এই জার্সি আনুষ্ঠানভাবে উন্মোচন না করলেও সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে এরই মধ্যে তা ভাইরাল হয়ে গেছে। অবশ্য নতুন এই জার্সির ডিজাইন নিয়ে অনেক সমালোচনা হচ্ছে। অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন যে, লাল-সবুজের জার্সিতে লালের আধিক্যই বেশি কেন?

বাংলাদেশ জাতীয় দলের বর্তমান জার্সির ডিজাইন মূলত হয়েছে রবির মাধ্যমে। তারা গ্রাহকদের কাছ থেকে বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে এই ডিজাইন তৈরি করে। অবশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপে রবি বাংলাদেশের স্পন্সর হিসেবে থাকছে না। শুধু দেশের মাটিতে আন্তর্জাতিক আসরগুলোতে বাংলাদেশ দলের জার্সি স্পন্সরের দায়িত্ব পেয়েছে তারা। ওএনবি/এমআরকে

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।