তাসকিন, সানির বোলিং অ্যাকশন অবৈধ – আইসিসি

তাসকিন, সানির বোলিং অ্যাকশন অবৈধ – আইসিসি

Bangladesh+v+Afghanistan+2015+ICC+Cricket+kvW6eH-S977lবোলিং অ্যাকশনে সমস্যা থাকায় টাইগার দলের অন্যতম পেস বোলার তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন অবৈধ ঘোষাণা করেছে আইসিসি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে ডাচদের বিপক্ষে ম্যাচ শেষে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের কাছে তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহের কথা জানায় আইসিসি। এরপর গত ১৫ মার্চ চেন্নাইয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন তাসকিন।

শনিবার পরীক্ষার ফল জানার পর ব্যাঙ্গালুরুতে তা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানান, সমস্যা থাকায় পুরো টুর্নামেন্টেই খেলবেন তাসকিন আহমেদ।

অন্যদিকে, অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে সাময়িক নিষিদ্ধ হলেন বাংলাদেশের স্পিনার আরাফাত সানি। বদলি হিসেবে দলে যোগ দিচ্ছেন সাকলাইন সজীব।

বোলিং অ্যাকশন পরীক্ষা শেষ করে দলের সঙ্গে কলকাতায় যান টাইগার স্পিনার আরাফাত সানি।

১৩ মার্চ দুপুরে নিজের বোলিং অ্যাকশনের পরীক্ষা শেষ করে ধর্মশালায় দলের সাথে যোগ দেন সানি। তার বোলিং সত্যিকার অর্থেই ত্রুটিমুক্ত কী না সেটা জানার জন্য অপেক্ষা ছিল ক্রিকেট বিশ্বের।

গত ৯ মার্চ বিশ্বকাপ বাছাইয়ের ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে তাসকিন ও আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তোলেন মাঠের আম্পায়াররা। শুধু প্রশ্ন তুলেই তারা ক্ষান্ত হননি, বিষয়টি জানান ম্যাচ রেফারিকে আর ম্যাচ রেফারি জানায় আইসিসিকে। ওএনবি/এসএস, ওএনবিটুয়েন্টি.কম

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

You must be logged in to post a comment Login