দ্রুতই তনু হত্যার রহস্য উদঘাটন হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

Filed under: জাতীয়,ফিচার |

Kamal20140417135834কুমিল্লার ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যার রহস্য উদঘাটন হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

সোমবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহরের পুরাতন কাচারিতে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

মন্ত্রী বলেন, ক্যান্টনমেন্ট একটি সুরক্ষিত এলাকা। সেখানে কিভাবে এ হত্যাকাণ্ড ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে এ হত্যা সম্পর্কে জানানো হবে।

এর আগে মুন্সীগঞ্জ শহরের পুরাতন কাচারি এলাকার জেলা শিল্পকলা একাডেমিতে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা’ শীর্ষক তিন দিনব্যাপী আলোচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্যে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের বক্তৃতা এক অমর ভাষণ। তিনি ওই বক্তৃতায় হৃদয়ের কথা বলেছেন। বাঙালির প্রাণের কথা বলে গেছেন। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ সারা বিশ্বের এক অনন্য বক্তৃতা।

আর্কাইভ-১৯৭১, শিল্পকলা একাডেমি ও জেলা প্রশাসক ফাউন্ডেশন নামে ৩টি সংগঠন যৌথভাবে ৩ দিনব্যাপী ওই আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করে।

জেলা প্রশাসক সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, জেলার পিপি আব্দুল মতিন, জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, জেলার সিভিল সার্জন ডা. শহীদুল ইসলাম, সাংবাদিক প্রণব সাহা প্রমুখ।

ওএনবি/এমআরকে ওএনবি.কম

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।