তনু হত্যা: ঘটনাস্থলে সিআইডির তদন্ত দল

Filed under: জাতীয়,ফিচার |

tonu2কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডির তদন্ত দল।

শুক্রবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক গাজী মো. ইব্রাহিমসহ তদন্ত দলের সদস্যরা ময়নামতি সেনানিবাস এলাকায় যেখানে তনুর লাশ পাওয়া যায় সেখানে পরিদর্শন করেন।

সিআইডি কুমিল্লার সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হক জানান, তারা এখন সেনানিবাসের ভেতরের ঘটনাস্থলে অবস্থান করছেন। লাশ কীভাবে পাওয়া গেল, কী অবস্থায় পাওয়া গেল, এসব খতিয়ে দেখছেন। সোমবার মামলা তদন্তে সিআইডির আরেকটি দল আসবে।

তিনি আরও বলেন, মামলার যাবতীয় নথি হাতে পেলাম মাত্র। মামলার রহস্য উদ্ঘাটনে আমাদের অনেক দূর যেতে হবে। মামলার অগ্রগতির বিষয়ে মন্তব্য করার মতো কোনো উপাদান আপাতত আমাদের হাতে নেই।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের বাসার অদূরে একটি জঙ্গল থেকে তনুর লাশ পাওয়া যায়। এ ঘটনা তদন্তে র‌্যাব, পুলিশসহ একাধিক গোয়েন্দা সংস্থা মাঠে নামে। ৩১ মার্চ সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) থেকে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে হস্তান্তর করা হয়। ওএনবি.কম/এমআরকে

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।