|

আংটি আগে পরতে দিন: প্রিয়াঙ্কা

priaবিনোদন ডেস্ক: বলিউড কাম হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পছন্দের কেউ আছে কিনা বা কারও সঙ্গে সম্পর্ক করছেন কিনা এ নিয়ে কখনোই কথা বলেননি।

অতীতে কয়েকবার ‘পছন্দের একজন’ আছে বলে ইঙ্গিত দিলেও এ ব্যাপারে বিস্তারিত কিছুই জানাননি।

সম্প্রতি ফিল্মফেয়ারের সঙ্গে এক সাক্ষাৎকারেও প্রিয়াঙ্কা এমনই ইঙ্গিত দিয়েছেন।

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘কানটিকো’তে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সিরিজের সহ-অভিনেতাদের মধ্যে কারও মনোযোগ আকর্ষণ করেছেন কিনা বা কারও সঙ্গে সম্পর্ক গড়ার চেষ্টা করছেন কিনা এ ব্যাপারে জানতে চাওয়া হয়েছিল প্রিয়াঙ্কার কাছে। এমন প্রশ্নের উত্তরে অবশ্য নেতিবাচক জবাব-ই আসে প্রিয়াঙ্কার কাছ থেকে।

‘কানটিকো’র সব সহ-অভিনেতারাই ইতোমধ্যে বিবাহিত বা অন্যদের সঙ্গে সিরিয়াস সম্পর্কে জড়িত বলে জানান প্রিয়াঙ্কা। প্রশ্নকর্তা অবশ্য এখানেই থেমে থাকেননি। pra2

এরপর কারও সঙ্গে সম্পর্ক আছে কিনা তা জানতে প্রিয়াঙ্কাকে ফের প্রশ্ন করা হয়। এর উত্তরে তিনি যা বললেন তাতে প্রিয়াঙ্কার ভক্ত বা সম্ভাব্য প্রেমিকদের হতাশ হওয়ার কিছু নেই। কারও কাছ থেকে বাগদানের আংটি পেলেই কেবল এ ব্যাপারে তিনি পুরো বিশ্বকে জানাবেন বলে জানান। তার আগে নয়।

প্রিয়াঙ্কার ভাষায়, ‘যখন আমার আঙ্গুলে প্রকৃতপক্ষে কারও দেয়া কোনো আংটি থাকবে তখনই আমি এ ব্যাপারে বিশ্বকে জানাবো। এর আগ পর্যন্ত কেউ আমাকে দাবি করতে পারবে না।’

প্রিয়াঙ্কার সম্পর্ক জানতে সময়ের অপেক্ষায় থাকা ছাড়া আর কিইবা করার আছে! ওএনবি/এমআরকে

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা