|

টরন্টোতে বাংলাদেশ হাই কমিশনের কনস্যুলার সেবা ১ মে

Bangladesh-High-Commission-in-Canadaকানাডার বাংলাদেশ হাইকমিশন তাদের কনস্যুলার সেবা নিয়ে আগামী ১ মে টরন্টো আসছে। ড্যানফোর্থ-ডজ ইন্টারসেকশনের ৯ ডজ রোডের রয়্যাল কানাডিয়ান  লিজিয়ন হলে (Royal Canadian Legion, 9 Dawes Road, Toronto, ON M4C 5A8  ) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কনস্যুলার সেবা দেওয়া হবে।

অটোয়ার বাংলাদেশ হাইকমিশন জানিয়েছে,  ঐদিন সকাল ৯টা থেকে দুপুর ২.০০ টা পর্যন্ত সকল সার্ভিসের জন্যে আবেদনপত্র জমা নেয়া হবে। নো ভিসা, ভিসা, পাসপোর্ট নবায়ন, এটাস্টেশন (জরুরী) সংক্রান্ত কাজ একইদিনে শেষ করে  বিকাল ৫ টায় ফেরত দেয়া হবে। ড্রাইভিং লাইসেন্স প্রত্যয়নপত্র ও এটাস্টেশন ( সাধারণ) ঐদিন গ্রহণ করা হবে এবং পরবর্তীতে ডাকযোগে ফেরত পাঠানো হবে। এক্ষেত্রে নিজ ঠিকানা সহ ফেরত খাম (এক্সপ্রেস পোস্ট) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। আর নতুন মেশিন রিডেবল পাসপোর্টের জন্যে আবেদনকারীকে স্বশরীরে অটোয়া হাইকমিশন অফিসে উপস্থিত থাকতে হবে।

এ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য  ৬১৩-২৩৬-০১৩৮, এক্সটেনশন-২২৫/২২৭ নম্বরে ফোন করতে অথবা  www.bdhcottawa.ca ওয়েবসাইট ভিজিট করতে হাই কমিশন থেকে পরামর্শ দেওয়া হয়েছে। -নতুনদেশ

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা