|

বলাকায় চলচ্চিত্রের সঙ্গে জয়া

joyaঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিসারে সময় কাটাবেন। তবে তার এ অভিসার কোনো প্রেমিকের সঙ্গে নয়, তার অভিনীত প্রিয় চলচ্চিত্রের সঙ্গে।

শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে জয়া অভিনীত পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২ চলচ্চিত্রটি। এ চলচ্চিত্র রাজধানীর একটি প্রেক্ষাগৃহে খুব গোপনে দর্শকের সঙ্গে দেখবেন বলে জানিয়েছেন জয়ার ঘনিষ্ট একজন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বলাকা সিনেপ্লেক্সে আজ বেলা ৩টার শোয়ে পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২ চলচ্চিত্রটি দেখবেন জয়া। তিনি খুব গোপনে প্রেক্ষাগৃহে ঢুকবেন। পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২ চলচ্চিত্রসংশ্লিষ্টরাও বিষয়টি জানেন না। কারণ জয়া দর্শকের পাশে বসে চলচ্চিত্রটি দেখতে চান। এবং এই চলচ্চিত্র নিয়ে দর্শকের সরাসরি প্রতিক্রিয়া জানতে চান। এ জন্য প্রেক্ষাগৃহে জয়ার এই অভিসার।’

পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২ চলচ্চিত্রে মিতু নামের একটি চরিত্রে অভিনয় করেছেন জয়া। যে পেশায় একজন মডেল। জয়ার বিপরীতে এতে অভিনয় করেছেন ঢালিউড কিং শাকিব খান। রুম্মান রশীদ খানের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সাফি উদ্দিন সাফি।

ফ্রেন্ডস মুভিজের ব্যানের নির্মিত এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন, ওমর সানি, মৌসুমী হামিদ, ইমন, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।

সম্প্রতি খাঁচা চলচ্চিত্রের শুটিং শেষ করে এখন ‘লাল মোরগের ঝুটি’ চলচ্চিত্রের কাজ করছেন জয়া। এরপর সামনে ‘বিউটি সার্কাস’র শুটিং শুরু করবেন এই অভিনেত্রী। তাছাড়াও কলকাতায় ‘ঈগলের চোখ’ চলচ্চিত্রেও কাজ করছেন তিনি। ‘আমি জয় চ্যাটার্জি বলছি’ শিরোনামের আরেকটি চলচ্চিত্রের শুটিং শুরু করবেন জয়া। সূত্র: ওএনবি২৪.কম/এমআরকে

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা