|

ফেসবুকে ১ লাখ লাইক ছাড়িয়ে “সময়ের কথা”

fn

ফেসবুকে ১ লাখ লাইক ছাড়িয়ে “সময়ের কথা”

মাত্র দেড় বছরেরও কম সময়ে যদি “সময়ের কথা”র ফেসবুক ফ্যানপেজে লাইকের সংখ্যা যদি ১ লাখ পেরিয়ে যায়, তাহলে এই সময়কে অল্পই বলতে হয়! আমাদের “সময়ের কথা” পত্রিকাটি প্রতিষ্ঠার সঙ্গে সঙ্গেই “সময়ের কথা”র ফেসবুকফ্যান পেজটিও আত্মপ্রকাশ করে। দেড় বছরেরও কম সময়ে “সময়ের কথা”র ফেসবুক পেজের লাইক পেরিয়ে আজ ১ লাখের অংকে। পাঠকদের স্বতঃস্ফূর্ত মিলনমেলা, চাহিদার সাথে তাল মিলিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের সামঞ্জস্য বজায় রাখতে পারার কারনেই হয়তো অর্জিত হয়েছে এই সাফল্য।

অসংখ্য পাঠকের পছন্দের তালিকায় দ্রুত স্হান পাওয়ার বিষয়টি নিঃসন্দেহে কঠিন কাজ। আর এই অর্জনটি যখন বাড়তি বিজ্ঞাপন বা প্রচার কৌশল ব্যবহার না করেই অর্জিত হয়, স্বয়ংক্রিয়ভাবেই, তখন সেটি প্রচার করার যথেষ্ট গুরুত্ব বহন করেই! ক্রমাগত পেজ শেয়ারিং নয়, বরং পাঠকের ক্রমাগত আগ্রহেই অর্জিত হয়েছে এই ১ লাখের মাইলফলক। র্ভাচুয়াল মাধ্যমে যখন এলিমেন্টই আসল কথা, তখন সর্বাধিক জনপ্রিয় সামাজিক গনমাধ্যম ফেসবুকেও তো তার ফলাফল দেখা যাবে!

“সময়ের কথা”র পোস্টগুলো ফেসবুক পেইজে সঙ্গে সঙ্গে শেয়ারিংগুলো করা হয় সময়ের কথার মুল পত্রিকা থেকে। খেলাধুলা, বিনোদন, জীবনধারা, মতামত, শিল্পসাহিত্য ও কানাডার খবর মতো বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ের জন্য রয়েছে আলাদা বিষয়ভিত্তিক শেয়ারিং। তাছাড়া, সেগুলোতে রয়েছে সব মিলিয়ে অসংখ্য মন্তব্য। নির্দিষ্ট বিষয়ে নির্দিষ্ট তরতাড়া আপডেটের সন্ধান এই পেজের মাধ্যমে সচরাচর পাবেন পাঠকবৃন্দ। আপনিও “সময়ের কথা”র মূল ফেসবুক পেজটি ‘লাইক’ করেছেন তো? যদি না করে থাকেন, করে নিন না এক্ষুনি?

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা