BSCF ট্যালেন্ট শো-এর চূড়ান্ত রাউন্ড ১২ই অক্টোবর

BSCF ট্যালেন্ট শো-এর চূড়ান্ত রাউন্ড ১২ই অক্টোবর

সময়েরকথা ডেস্কঃ BSCF ট্যালেন্ট শো এর পরবর্তী ২য় এবং ৩য় রাউন্ড আগামী ১৫ সেপ্টেম্বর ২০১৯ রোববার দুপুর ১ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অনুস্ঠিত হবে। সেদিন BSCF ২য় এবং ৩য় দুটি দফায় প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। উল্লেখ্য যে, এই রাউন্ডগুলিতে পিতামাতা, পরিবারের সদস্য এবং বন্ধুরা সকলে প্রতিযোগিতায় উপস্থিত থাকতে পারবেন এবং দর্শক শ্রোতাদেরও ভোট দেওয়ার সুযোগ থাকবে। এই প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করবেন তাদের নাম হচ্ছে:

আবন্তিকা বড়ুয়া, ওম দাস, প্রিয়ন্তী দাস, সায়ান দত্ত, সিসিলিয়া দাস, সমপ্রিতি বড়ুয়া (মোমো), সপ্তর্ষি বড়ুয়া, সৌমিক দাস ও শ্রীমা দত্ত, অপ্রতিম দে ওভ্রো, প্রার্থনা দে, রাহা হাসান খান, সাইলি দাশগুপ্ত, শায়ানা হক রিশা, শ্রীতোপা দাস ও শ্রীজিতা দাস , রায়না ইসলাম

উল্লেখ্য যে, চূড়ান্ত রাউন্ড আগামী ১২ই অক্টোবর ২০১৯ (শনিবার) এ অনুষ্ঠিত হবে। চুড়ান্ত রাউন্ড অনুস্ঠানটি হবে অত্যন্ত জমকালো ভাবে। এতে অংশ গ্রহন করবেন প্রখ্যাত ফোক শিল্পী সেলিম চৌধুরী সহ আরে অনেকে।

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

অনুভূতি জানানঃ

Facebook fan page

Comments are closed.