আমেরিকার একটি গ্যাস স্টেশনে বাংলাদেশি পিএইচডি শিক্ষার্থী গুলিবিদ্ধ!

আমেরিকার একটি গ্যাস স্টেশনে বাংলাদেশি পিএইচডি শিক্ষার্থী গুলিবিদ্ধ!

সময়েরকথা ডেস্কঃ শনিবার সকালে আমেরিকার ব্যাটন রাউজে একটি গ্যাস স্টেশনে ডাকাতির ঘটনা ঘটার সময় একজন বাংলাদেশি পিএইচডি শিক্ষার্থীকে গুলি করে হত্যা করা হয়। এই গ্র্যাজুয়েট শিক্ষার্থীর কয়েক মাসের মধ্যে বিয়ে করতে বাংলাদেশে যাওয়ার কথা ছিল।

তার এক বন্ধু জানিয়েছে, মোঃ ফিরোজ-উল-আমিন (২৯) ডিসেম্বরে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন। ফিরোজ বিয়ের অনুষ্ঠানের জন্য আংটিটি কিনে রেখেছিলন এবং তার মধুচন্দ্রিমায় বালিতে যাওয়ারও প্লান করছিলেন। তারপরে তিনি তাঁর হবু বধূকে তার সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে আনার পরিকল্পনা করেছিলেন যেখানে তিনি কম্পিউটার সায়েন্স প্রোগ্রামে পিএইচডি ছাত্র ছিলেন।

পূর্ব ব্যাটন রুজ শেরিফের অফিসের সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে তিনটার দিকে ফিরোজ-উল-আমিন, ১৪০০ এয়ারলাইন হাইওয়েতে মিঃ লাকির ভ্যালোরো গ্যাস স্টেশনে কর্মী হিসাবে কাজ করতেছিলেন। তখন একজন ছিনতাইকারী প্রবেশ করেছিল গ্যাস স্টেশনে। দোকানটি ছিনতাই করার আগে ফিরোজ-উল-আমিনকে গুলি করে হত্যা করে ওই ব্যক্তি।

অপর এক ল্যাব ম্যাট ও নিকটতম বন্ধু মোধুপর্ণা মান্না বলেছিলেন, মৃত্যুর আগের দিন তিনি ফিরোজ-উল-আমিনকে সাথে নিয়ে কিছু বন্ধুর সাথে বেড়াতে গিয়ে গিয়েছিলেন। সবকিছু তখন স্বাভাবিকও ছিল।

“তিনি অবশেষে চলে গেলেন, যাকে শীঘ্রই দেখতে পারব বলেই ভেবেছিলাম। আমরা একটি রত্ন হারিয়েছি,”।

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

অনুভূতি জানানঃ

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.