BSCF ট্যালেন্ট শো-এর সেমিফাইনাল রাউন্ড সম্পন্ন

BSCF ট্যালেন্ট শো-এর সেমিফাইনাল রাউন্ড সম্পন্ন

সময়েরকথা ডেস্কঃ ১৫ সেপ্টেম্বর রোববার হয়ে গেল BSCF Talent Show 2019 এর কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল পর্ব।

গান,নাচ,ও বাদ্যযন্র প্রতিযোগিতায় প্রথমে ২৮ জনের মধ্যে ১৭ জন সিলেকসন রাউন্ডে চলে আসে। এই ১৭ জনের মধ্যে কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হয় ১০ জন এবং এই ১০ জন থেকে সেমিফাইনালে উত্তীর্ণ হয় ৬ জন। যেহেতু দুজনের মার্কস সমান হয়েছে তাই ৬ জনকে নেয়া হয়েছে। এই ৬ জন অক্টোবরের ১২ তারিখ ফাইনাল রাউন্ডে অংশগ্রহন করবে। ফাইনাল রাউন্ডে এই ৬ জনের মধ্যে যথাক্রমে ৩ জন আসবে। ১ম,২য় ও ৩য়। কোয়ার্টার ও সেমিফাইনালে বিচারকদের ভোট ধরা হয়েছে ৬০% এবং দর্শকদের ভোট ধরা হয়েছে ৪০%।

যারা বিচারক মন্ডলিতে ছিলেন তারা প্রত্যেকে নিজ নিজ যোগ্যতায় অনেক বড় মাপের বিচারক। তারা হলেন বিশিষ্ট নৃত্য শিল্পী সুদেস্না মলিক, বিশিষ্ঠ গানের শিল্পী কোকিলা দত্ত ও বিশিষ্ঠ মিউজিসিয়ান ঝলক দে চৌধুরী।

উল্লেখ্য যে, চূড়ান্ত রাউন্ড আগামী ১২ই অক্টোবর ২০১৯ (শনিবার) Decarie Square এর সিনেমা অডিটোরিয়ামে এ অনুষ্ঠিত হবে। চুড়ান্ত রাউন্ড অনুস্ঠানটি হবে অত্যন্ত জমকালো ভাবে। এতে অংশ গ্রহন করবেন প্রখ্যাত ফোক শিল্পী সেলিম চৌধুরী সহ আরে অনেকে।

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

অনুভূতি জানানঃ

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.