|

এই পথ যেনো শেষ না হয়..

মিন্টু

 

 ….একটি নতুন পত্রিকা মানেই নতুন স্বপ্ন। অনেকগুলো মানুষের আশা,আকাঙ্খা এবং স্বপ্নের মিলিত ফসল ‘সময়ের কথা’, কেমন হবে ‘সময়ের কথা’?…..

 

 

 

শ হি দু ল  ই স লা ম   মি ন্টু

somoy..minময়ের কথা। একটি নতুন পত্রিকা। একটি নতুন পত্রিকা মানেই নতুন স্বপ্ন। অনেকগুলো মানুষের আশা, আকাঙ্খা এবং স্বপ্নের মিলিত ফসল ‘সময়ের কথা’। কেমন হবে ‘সময়ের কথা’? এখনো পুরোপুরি জানি না। যতটুকু জেনেছি, এটা হবে একটি পারিবারিক পত্রিকা। পত্রিকাটির জন্যে আমার শুভকামনা থাকলো। ২০০৮ সালের ১ জুলাই কানাডার প্রথম অনলাইন বাংলা সংবাদপত্র ‘দ্য বেঙ্গলি টাইমস ডটকম’ যাত্রা শুরু করে। এই মাসেই দ্য বেঙ্গলি টাইমস ডটকম ষষ্ঠ বর্ষে পা দিলো। এই মাসেই ‘সময়ের কথা’র যাত্রা শুরু হলো। মিলটা কী কাকতালীয়? মোটেও না। ‘সময়ের কথা’ দ্য বেঙ্গলি টাইমস ডটকম এর সহযোগী প্রকাশনা। একে অপরের হাত ধরেই চলবে আগামীতে।

দ্য বেঙ্গলি টাইমস ডটকম এর আজকের সাফল্যের পেছনে যে ক’জন মানুষের বিশাল অবদান তাদেরই একজন মাহাবুবুল হাসান নীরু। আমার অগ্রজ, প্রিয় নীরু ভাই। ঢাকার সংবাদপত্র জগতের অসম্ভব পরিশ্রমী ও মেধাবী একজন মানুষ এই নীরু ভাই। তাঁর হাত ধরে সাংবাদিকতা জীবন শুরু করেছেন অনেকেই। আর তাঁর হাত ধরেই সময়ের কথা’র যাত্রা।

সময়ের কথা’র পথচলা হলো শুরু। আমি জানি, এই পথ কখনো শেষ হবার নয়।

শহিদুল ইসলাম মিন্টু : সম্পাদক, দ্য বেঙ্গলি টাইমস ডটকম ও সাপ্তাহিক বাংলা মেইল।

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা