কি কারণে সংসার ভাঙ্গলো অপির?

কি কারণে সংসার ভাঙ্গলো অপির?

Opi[1]

মাদের দেশের অভিনয় জগতে ভীন্নমাত্রার একজন শিল্পী অপি করিম। যার অভিনয় এবং সারল্যময় চেহারা দর্শক, ভক্তদের আকর্ষণ করে ভীন্নভাবে। কিন্তু সেই অপির ব্যাক্তিগত জীবন যখন আর দশটা অভিনেত্রীর মতোই প্রবাহমান হয়, সেটা মেনে নিতে পারে না অনেক ভক্তকূল। দ্বিতীয় সংসারটাও ভেঙ্গেছে এই জনপ্রিয় অভিনেত্রীর। এটা ভক্তদের প্রত্যাশিত ছিলো না।  গত মে মাসেই তার দ্বিতীয় স্বামী নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের সঙ্গে ডিভোর্স হয় তার। তখনই তার বন্ধু-বান্ধবরা বিষয়টি নিয়ে আলোচনা করলেও অপি করিম বিষয়টিকে একেবারেই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। দীর্ঘদিন এই বিষয়টি নিয়ে মুখ খুলেননি তিনি। বরং মিডিয়াতে খানিকটা ব্যস্ত হওয়ার জন্য উঠে পড়ে লেগেছিলেন। রোজার অনুষ্ঠানসহ ঈদের একাধিক অনুষ্ঠানে অংশও নেন তিনি। অবশেষে তার সংসার বিচ্ছেদের এই গোপন তথ্যটি প্রকাশ হয়। অপি করিম এখন তার মায়ের বাসায়ই থাকছেন। অপি করিম এখনও বিষয়টিকে নানাভাবে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও তার স্বামী বিষয়টির সত্যতা স্বীকার করেন।

উল্লেখ্য, নাটক ও বিজ্ঞাপনচিত্র নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের সঙ্গে তাঁর বিয়ে গত ২ সেপ্টেম্বর। ঢাকার শ্যামলীতে অপির বাবার বাসায় ঘরোয়াভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

এ সম্পর্কে সেদিন অপি করিম বলেছিলেন, ‘উজ্জ্বলের কয়েকটি নাটক ও টেলিছবিতে আমি কাজ করেছি। এ বছর এপ্রিলে জার্মানি থেকে ছুটি কাটাতে ঢাকায় আসি। তখন উজ্জ্বল বিয়ের ব্যাপারে আগ্রহ প্রকাশ করে। ব্যাপারটি ওই সময় কাউকে জানাইনি। জার্মানিতে গিয়ে বিষয়টি নিয়ে অনেক ভেবেছি। এবার দেশে ফিরেছি ২৪ আগস্ট। ফিরে আমার পরিবারকে জানাই। এরপর দুই পরিবার থেকে আমাদের বিয়ের ব্যাপারটি চূড়ান্ত করা হয়।’

অপরদিকে উজ্জ্বল বলেছিলেন, ‘অপি যখন জার্মানিতে ছিল, তখন আমাদের মধ্যে যোগাযোগ অব্যাহত ছিল। আমরা খুব দ্রুত কোনো সিদ্ধান্ত নিতে চাইনি। একটু সময় নিয়ে, খুব ভেবেচিন্তে তবেই দুজন গত আগস্ট মাসে একটি সিদ্ধান্ত নিয়েছি। দুই পরিবারের সবাই এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।’

আজ প্রশ্ন হচ্ছে, এতো চিন্তা-ভাবনা করে তারা যে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন, এতো স্বল্প সময়েই তা কী করে ডিভোর্সে গড়ালো? কি কারণে সংসার ভাঙ্গলো অপির?

-সাবিনা আশরাফ

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.