ধেয়ে আসছে কৃশ-৩ ঝড়!

ধেয়ে আসছে কৃশ-৩ ঝড়!

কৃশ

শাহরুখের চেন্নাই এক্সপ্রেসের ঝড় যখন তুঙ্গে, তখন বলিউডে দিনে দিনে দানা বাঁধছে আর এক ঝড়। সিনেমা বোদ্ধাদের মতে, সে ঝড়ের উত্তাল হাওয়াও মাতাল করে দেবে বলিউড সিনেমার দর্শকদের। হ্যাঁ পাঠক, বলছিলাম বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের আগামী ছবি ‘কৃশ- ৩’-এর কথা। ইতিমধ্যেই সে ঝড়ের পূর্বাভাস পাওয়া যাচ্ছে বেশ জোরে-সোরে।

ছবিটির ট্রেলার যেভাবে সাড়া ফেলেছে তাতে ধারণা করা হচ্ছে, এ ছবি বক্স অফিস হিট তো করবেই। গড়তেও পারে নতুন রেকর্ড।  এতে অন্তত ব্যবসায়িক সফলতা নিয়ে নিশ্চিত হওয়া যায়। ‘কৃশ-৩’ য়ের বিজ্ঞাপণটি ইন্টারনেটে প্রচারিত হওয়ার চার ঘণ্টার মধ্যে ৪৮ লাখ হিট পড়ে। এতে যারপর নাই আনন্দিত হৃত্বিকের বাবা পরিচালক রাকেশ রোশন।

ছবির প্রমো দেখে বলিউড বাদশাহ শাহরুখ খান তার  টুইটারে লিখেছেন, ‘দারুন! রোশনরা আবার ফিরে এসেছে।’ পরিচালক করন জোহর বলেন, ‘এই দেওয়ালিতে এটি ঝড় তুলবে এটা নিঃসন্দেহে বলা যায়।’ পরিচালক ও অভিনেতা ফারহান আকতার ছবির ট্রেলারকে ‘অভিনব’ উল্লেখ করে বলেছেন, ‘ আমি মনে করি সাড়া জাগাতে আসছে কৃশ- ৩।

ছবির ট্রেলরে ব্যাপক সাড়ায় অভিভূত রাকেশ রোশন বলেন, ‘আমি জানতাম লোকজন এটা পছন্দ করবে। তবে মাত্র কয়েক ঘণ্টায় এত হিট পড়বে এটা ভাবতে পারিনি।’

রাকেশ রোশনের বিশ্বাস ছবির ট্রেলারেই চলচ্চিত্রের ভাগ্য নির্ধারণ হয়ে যায়। তাই অনেক চিন্তা ভাবনা করে এই ট্রেলারটি তৈরি করা হয়।তিনি বলেন, ‘আমি দর্শককে চলচ্চিত্রটি সম্পর্কে একটি ধারণা দিতে চেয়েছিলাম। তবে গল্প জানাতে চাইনি। আমি চাইছিলাম বিজ্ঞাপণটি দেখে দর্শকদের মধ্যে কৌতুহল তৈরি হউক এবং তা মেটাতে তারা সিনেমা হলে ছুটে আসুক।’ তিনি তার পরিকল্পনায় সফল হয়েছেন এটা নির্দ্বিধায় বলা যায়।

এ ছবিতে আরো অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপরা, বিবেক ওবেরয় এবং কাঙ্গানা রানওয়াত। সময় সব কিছু বলে দেয়। আমরাও অপেক্ষমান কৃশ-৩ এর সাফল্য দর্শনের প্রত্যাশায়।

-সময়ের কথা ডেস্ক

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.