জমজমাট বৈশাখী সন্ধ্যায় মুগ্ধ শ্রোতা দর্শকরা

জমজমাট বৈশাখী সন্ধ্যায় মুগ্ধ শ্রোতা দর্শকরা

নিউজ ডেক্স: গত ২১ এপ্রিল  রোববার সন্ধ্যায় মন্ট্রিয়লের সিডা হলে বিএসসিএফ এর উদ্যোগে অনুষ্ঠিত হলো জমজমাট বৈশাখী সন্ধ্যা । দেশে-বিদেশের তারকা শিল্পী আর গানরাজদের রকমারি অনুষ্ঠানে জমজমাট  বৈশাখী সন্ধ্যা উপহার দিলো বিএসসিএফ।

সাংবাদিক ফরহাদ টিটো আর মিলি রহমানের উপস্থাপনায় প্রথমেই দলীয় নৃত্য পরিবেশন করে ঋদিতা বড়ুয়া, চৈতি বড়ুয়া, অবন্তিকা বড়ুয়া এবং অর্পা বড়ুয়া। একক সংগীত পরিবেশন করেন অটোয়া থেকে আগত শিশির শাহনেওয়াজ, ক্ষুদে গান রাজের নাবিল চৌধুরী, ক্লোজআপ ওয়ানের নোবেল চৌধুরী। এছাড়াও আরো একক গান পরিবেশন করেন আরিয়ান হক, দূর্বা দাস ও সিসিলা দাস।

দ্বৈত নৃত্যে অংশগ্রহণ করেন টুম্পা দেবনাথ ও চৈতি বড়ুয়া।

অনুষ্ঠানের মধ্যে বিএসসিএফ এর নুতন কার্যকরি কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এসময় কমিটির সদস্যদের মধ্যে যারা মঞ্চে ছিলেন তারা হলেন  সভাপতি সোহেল মিয়া, সাধারণ সম্পাদক আশীষ বড়ুয়া এবং সদস্যরা হলেন মুফতি ফারুখ, রায়হান মালিক, শিবুল মিয়া, বেলাল হাসান, জুবায়ের আহমেদ, সুমিত্র দাস লিটু, মুহিবুর রহমান বাবু, ফারুক অমর, সিরাজুল ইসলাম দুলাল, নাজমা আকতার মনি, আইরিন সুলতানা, ইয়াসির ইসলাম, নাদিম চৌধুরী, মিজান রহমান ও সাইফুল পাঠোয়ারী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বনামধন্য নাট্য পরচালক, নির্মাতা জিনাত হাকিম। সবাইকে ধন্যবাদ জানিয়ে  সংক্ষিপ্ত বক্ত রাখেন সংগঠনের সভাপতি সোহেল মিয়া, সাধারন সম্পাদক আশীষ বড়ুয়া, অভিনেতা আজিজুল হাকিম, রিচি সোলাইমান প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্বে ছিলো বাংলাদেশের  স্বনামধন্য নাট্য পরিচালক জিনাত হাকিম এর পরিচালনায় হাসির নাটক ‘লটারী’ এতে অংশগ্রহণ করেন বাংলাদেশের নাট্য জগতের অন্যতম অভিনেতা আজিজুল হাকিম, রিচি সোলাইমান এবং শাব্বির রনি।

নাট্য অভিনেতা-অভিনেত্রিদের অভিনয়ে মুগ্ধ শ্রোতাদর্শকরা। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো সিবিএনএ ও “somoyerkotha.com”।

অনুষ্ঠানের পুরো ভিডিও দেখতে হলে এবং হাসির নাটকের জন্য

Source: সিবিএনএ

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

অনুভূতি জানানঃ

Facebook fan page

Comments are closed.