|

ফুটবলের আদলে মেসি’র বাংলো!

messi

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির জন্য নতুন একটি অত্যাধুনিক বাংলো নির্মাণ হচ্ছে। আর এই ছোট অথচ সুসজ্জিত বাংলোটি হবে অনেকটা ফুটবলের আদলে গড়া।

ছেলে থিয়াগো ১১ মাসে পা দেয়ার পরই মেসি এবং তার বান্ধবি অ্যান্টোনেলা রকুজ্জো তাদের জন্য একটি আদর্শ বাড়ির প্রয়োজনীয়তা উপলব্ধি করেন। এজন্য মেসি স্পেনের বিখ্যাত স্থপতি লুইস ডি গ্যারিডোর শরনাপন্ন হন। সুপার মডেল নাওমি ক্যাম্পবেলসহ অনেক তারকার বাড়ির নকশা প্রণেতা এই গ্যারিডো।

কাতালোনিয়ার একটি নিভৃত অঞ্চলে মেসির চরিত্রের সঙ্গে মানানসই বাড়ি নির্মাণের প্রস্তুতি শুরু করেন গ্যারিডো। এক্ষেত্রে ফুটবল জাদুকরের বাড়িটি ফুটবলের আদলেই যেন হয় সেদিকে বিশেষ মনোযোগ দেন তিনি। পরে তিনি মেসির বাংলোর ডিজাইনটি বার্সেলোনা এবং আর্জেন্টাইন মিডিয়াতে প্রকাশ করেন।

মাত্র ১৩০০ স্কয়ার ফিটের দ্বিতল এই বাড়িটির বিশেষত্ব হচ্ছে এর অর্ধেক জুড়ে থাকবে ফুটবল মাঠের অনুরুপ উঠান এবং বাকী অর্ধেক থাকবে সুইমিং পুল। সবচেয়ে আশ্চর্যের বিষয় হচ্ছে, মেসির প্রতিবেশী থাকছেন ১৬ জন। তাদের কেউই বিত্তশালী নন। সাধারণ জীবনযাত্রায় অভ্যস্ত মেসি আবারো অনুকরনীয় দৃষ্টান্ত রাখলেন।

 

 

 

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা