|

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হেরে ধোনির কাণ্ড (ভিডিওসহ)

ms-dhoni-is-allinone-says-navjot-singh-sidhu_240114095837মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সবাই তখন বোধহয় সৃষ্টিকর্তাকে ডাকছেন। কিন্তু অ্যান্ড্রো রাসেলের বিশাল ছক্কা গ্যালারিতে আঁছড়ে পড়তেই, সব শেষ! ওয়াংখেড়ে জুড়ে ততক্ষণে শুরু হয়ে গেছে গেইলদের উদ্দাম নৃত্য, ভারতের ১২৫ কোটি মানুষের বুকে তখন সেটা শেলের মতো বিঁধছে। হতাশ মুখগুলো কোনো রকমে মাঠ ছাড়ছেন। এমনকি হতাশ কোহলি উইকেটের মাঝখানে দাঁড়িয়ে! কী আর করবেন? ফাইনালের রিং টোন সেট করেও বিসর্জনের বাজনা!

মাহেন্দ্র সিং ধোনি প্রস্তুত ছিলেন! জানতেন, গত কয়েকমাস ধরে রেকর্ডের মতো অবসর-প্রসঙ্গ আবার উঠবে। উঠলও। তবে সেটা ভারতীয় সাংবাদিকের কাছ থেকে নয়। ভিন দেশি সাংবাদিক। কয়েকদিন আগেও এমন প্রশ্নে মেজাজ হারিয়ে ফেলতেন। আজ অন্য দিন। বললেন, “পাশে এসো। তোমার সঙ্গে একটু কথা বলি!”

প্রশ্নকর্তা কিছুটা ইতস্তত। পরক্ষণেই নিজেকে সামলে নিলেন, ‘যাব?’ পাশে বসিয়ে প্রশ্নকর্তাকেই এবার প্রশ্ন ভারতীয় অধিনায়কের, ‘তোমার কী মনে হয়, আমি আনফিট? তোমার কী মনে হয়, ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত আমি সারভাইভ করতে পারব না?’ দুটি ক্ষেত্রেই উত্তর, এল ‘না।’

ধোনি বললেন, তোমার প্রশ্নের উত্তর তো তুমিই দিয়ে দিলে। তারপর একগাল হাসি৷ ওএনবি.কম/এমআরকে

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন





টুইটারে আমরা

পূর্বের সংখ্যা