যুক্তরাষ্ট্রের ম্যারাডোনা বিদ্বেষ!

যুক্তরাষ্ট্রের ম্যারাডোনা বিদ্বেষ!
যুক্তরাষ্ট্রকে ম্যারাডোনা সব সময়ই অপছন্দ করেন

যুক্তরাষ্ট্রকে ম্যারাডোনা সব সময়ই অপছন্দ করেন

আমেরিকা যেমন সব সময়ই ম্যারাডোনা বিরোধী, তেমনি ম্যারাডোনাও বরাবরই আমেরিকাবিরোধী। সেই তিনি যখন আমেরিকা যেতে চাইবেন, বারাক ওবামার দেশ তাতে বাদ সাধবে এ আর নতুন কী! ঠিক তাই হয়েছে। ছুটি কাটাতে ম্যারাডোনার ডিজনি ওয়ার্ল্ড যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেছে। মার্কিন যুক্তরাষ্ট্র তাকে ভিসা দিতে অস্বীকৃতি জানিয়েছে।

 

৫২ বছর বয়সী আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড নাতি বেনজামিনকে ফ্লোরিডা থিম পার্কে বেড়াতে নিয়ে যেতে চেয়েছিলেন। বুকিংও দিয়ে রেখেছিলেন। বর্তমানে দুবাই প্রবাসী ম্যারাডোনা সেখানকার মার্কিন দূতাবাসে ভিসার জন্য আবেদন করেছিলেন। তার আবেদন নাকচ হয়ে যায়।

 

একটি সূত্র জানায়, এটি একটি ‘রাজনৈতিক’ সিদ্ধান্ত। সূত্র মতে, ‘যুক্তরাষ্ট্রের সঙ্গে তার (ম্যারাডোনা) সম্পর্ক কখনোই ভালো ছিল না।’ কিউবান নেতা ফিদেল কাস্ত্রো ও হিউগো শ্যাভেজ এবং যুক্তরাষ্ট্রের অন্যান্য শত্র“র সঙ্গে ম্যারাডোনার বন্ধুত্ব তাকে আমেরিকার ভিসা থেকে বঞ্চিত করেছে বলে ওই সূত্রের দাবি।

 

চার বছরের বেনজামিন ম্যারাডোনার কন্যা গিয়াননিনা’র ছেলে। তার বাবা ম্যানসিটির স্ট্রাইকার সার্গিও আগুয়েরো গত মার্চে আগুয়েরো ও গিয়াননিনা’র সম্পর্ক চুকেবুকে গেছে। নাতিকে নিয়ে ডিজনি ওয়ার্ল্ড ঘুরে দেখার পরিকল্পনা করেছিলেন ম্যারাডোনা। তার নতুন প্রেমিকা সদ্য ২৩-এ পা রাখা রোকিও অলিভা এবং অপর মেয়ে দালমারও সফরসঙ্গী হওয়ার কথা ছিল। দালমার বয়স ২৬। সূত্র : ইন্টারনেট।

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.