টরন্টোর ‘ক্যানবাংলা টিভি’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টরন্টোর ‘ক্যানবাংলা টিভি’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কানবাংলা টিভি টরন্টোর একটি টিভি স্টেশন যা তৃতীয় বছরে পদার্পণ করেছে। গত রোববার ক্যানবাংলার প্রধান কার্যালয়ে এক শপিং সভার আয়োজন করা হয়। টরন্টোতে বাংলাদেশের কনসাল জেনারেল লুৎফর রহমান উপস্থিত ছিলেন, এবং তিনি প্রধান অতিথি ছিলেন।

বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং বাংলাদেশী সম্প্রদায়ের পেশাজীবীরা উদযাপনে উপস্থিত ছিলেন। তারা ক্যানবাংলা টিভির সিইও হুমায়ুনকে ফুল দিয়ে কবিরকে শুভেচ্ছা জানান। কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। শুরুতে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বিখ্যাত “বিদ্রোহী কবিতা” এবং অন্যান্য কবিতা আবৃত্তি করেন প্রখ্যাত আবৃত্তিকার হিমাদ্রি রায়।

ক্যানবাংলার প্রতিষ্ঠাবার্ষিকীতে টরন্টোর মেয়র জন টোরে এবং বাংলাদেশের হাইকমিশনার ড. খলিলুর রহমানের অভিনন্দন বার্তা পাঠ করেন রোটারিয়ান রওশন আখতার। রিয়েলটর নুরুল ইসলাম সেলিমও সেখানে ছিলেন।

টরন্টোর বিশিষ্ট আবৃত্তিকার হিমাদ্রি রায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কিছু কবিতা আবৃত্তি করেন। এরপর উপস্থিতরা ক্যানবাংলা টিভির দুই বছরের যাত্রা এবং ভবিষ্যতে করণীয় বিভিন্ন বিষয়ে তাদের মতামত ও পরামর্শ দেন। বিশেষ করে কানবাংলা প্রচারণায় আমাদের দেশ, সংস্কৃতি ও সম্প্রদায়ের কর্মকাণ্ড উঠে আসা উচিত বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও, অনেকেই পরামর্শ দিয়েছেন যে আমাদের প্রজন্ম যারা কানাডায় বেড়ে উঠছে তাদের মূল স্রোতের সাথে যুক্ত রাখতে ক্যানবাংলাকে একটি সেতু হিসেবে কাজ করা উচিত।

এই ছবির লোকেরা যারা বঙ্গবন্ধু ফাউন্ডেশন, কানাডার চিটাগাং ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন, কানাডার গ্রেটার ফরিদপুর অ্যাসোসিয়েশন, টরন্টোর মৌলভীবাজার অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশের বঙ্গবন্ধু পরিষদ নামে সংগঠনের জন্য কাজ করে। তারা বাংলাদেশকে সাহায্য করার জন্য একসাথে কাজ করছে।

ক্যানবাংলার সিইও ড. হুমায়ুন কবির সবাইকে ক্যানবাংলাকে সহযোগিতা করার জন্য বলেছেন।

ছবিসুত্রঃ ফেইসবুক

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.