অবশেষে আইএস প্রকাশ করল চার জঙ্গির ছবি

অবশেষে আইএস প্রকাশ করল চার জঙ্গির ছবি

1 2 3 4 111

 

সময়ের কথা ডেস্ক: আইএস অবশেষে প্রকাশ করল চার জঙ্গির ছবি! টুইটারে রিটা কাটজ প্রোফাইল থেকে সম্প্রতি রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারিতে ঘটিত সাত হামলাকারীদের মধ্যে চারজনের প্রোফাইল ছবি পোস্ট করা হল।

শনিবার রাত ১০টার দিকে সাইটের টুইটার একাউন্টে ছবিগুলো প্রকাশ করা হয়। রাইফেল হাতে এই তরুণদের ছবিগুলো কখন তোলা, তাও স্পষ্ট নয়।

এদিকে টেররিজম মনিটরের টুইটার একাউন্টে একই তরুণদের ছবি দিয়ে তাদের নাম উল্লেখ করা হয়েছে- আবু উমর, আবু সালমা, আবু রহিম, আবু মুসলিম ও আবু মুহারিব।

আর সর্বশেষ তথ্য অনুযায়ী, রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারিতে মোট ২০ বিদেশি জিম্মিকে ধারাল অস্ত্রে হত্যা করা হয়।  জিম্মিকারীদের বিরুদ্ধে যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ৬ জন হামলাকারীকে হত্যা, ১৩ জনকে উদ্ধার করা হয়েছে। নিহতদের সবাই বিদেশি বলেও সেনাবাহিনীর সংবাদ সম্মেলনে জানানো হয়েছে। রেস্টুরেন্টে আটকা পড়া জিম্মিদের উদ্ধারে সকাল ৭টা ৪৫ মিনিটে অভিযান শুরু করে যৌথবাহিনী। অভিযানে জীবিত জিম্মিদের তখনি উদ্ধার করা হয়েছে।

সামরিক অপারেশন পরিদপ্তরের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাঈম আশফাক চৌধুরী বলেন, নিহতদের বেশিরভাগকেই রাতের বেলা ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে।

এর আগে গতরাতে জঙ্গিদের গুলিতে ২ পুলিশ সদস্য নিহত হন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, ‘অপারেশন থান্ডারবোল্ট ‘ নামের ১২ থেকে ১৩ মিনিটের মূল অভিযানে হামলাকারী ৭ জঙ্গির ৬ জন নিহত হয়। তবে, এক সন্দেহভাজনকে আটক করতে পারে যৌথবাহিনী।

উল্লেখ্য, রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে সন্ত্রাসীরা বিদেশিসহ কমপক্ষে ২০জন নাগরিককে জিম্মি করে রেখেছে। রেস্টুরেন্টের ভেতর থেকেই ৭ জন সশস্ত্র সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি ও বোমা নিক্ষেপ করে। হোটেলের আশপাশ এলাকা পুলিশ ঘিরে রেখেছিল।

হোটেলটির আশে পাশের লোকজন জানিয়েছে সন্ত্রাসীরা আল্লাহু আকবর ধ্বনি দিয়ে রেস্টুরেন্টে প্রবেশ করে।

এরআগে গুলশানের ৭৯ নং রোডের হলি আর্টিজেন বেকারিতে সন্ত্রাসীদের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে। এতে চার পুলিশ সদস্য আহত হয়।

Loading…

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Loading…

অনুভূতি জানানঃ

Facebook fan page

Leave a Reply

Your email address will not be published.