মুক্তি পাচ্ছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’

Filed under: ফিচার,বিনোদন |

shakib-Joya-(2)[1]

মুক্তির আগেই ছবিটি সম্পর্কে একটা সুবাতাস বইছে। একটু একটু করে সুগন্ধ নাকে ঠেকছে। হালে বাংলা ছবির চালচিত্রের প্রক্ষাপটে কোনো বাংলা ছবি মুক্তির আগে এ যুগে এমনটি খুব কমই দেখা যায়।

জানা যায়, শাকিব খান ও জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে কোনো কাটা-ছেঁড়া ছাড়াই। এটাও ছবি মুক্তির আগে ছবিটির জন্য একটা বড় প্লাস পয়েন্ট। সেন্সরের কাঁচি চলে না, এমন ছবিটা বোর্ডে জমা পড়াটাও আজকাল সৌভাগ্য। শুধু তাই নয়, সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে এর ভূয়সী প্রশংসা করেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নির্মাতা সাফিউদ্দিন সাফি। এবার বোদ্ধামহল ও দর্শকরা সেটা দেখে কতোটা ভূয়সী প্রশংসা করেন সেটাই দেখার ব্যাপার। কেননা, একটি ছবির আসল বিচারকই তো হচ্ছে দর্শক আর বোদ্ধামহল।

রুম্মান রশীদ খানের চিত্রনাট্য অবলম্বনে এ সিনেমাতে আরও অভিনয় করেছেন রাজ্জাক, আনোয়ারা, সোহেল রানা, ববিতা, সুব্রত, দিতি, আরেফিন শুভ, মিমো এবং সাজু খাদেম।

কাহিণিকার রুম্মান তার ছবি সম্পর্কে সংবাদ মাধ্যমকে বলেছেন, “এবারে ঈদে যে কটি সিনেমা মুক্তির সম্ভাবনা আছে তার মধ্যে এই সিনেমাটিই প্রথম সেন্সরবোর্ডের ছাড়পত্র পেল। এখন আমরা সিনেমাটি মুক্তি দেওয়ার জন্য অন্যান্য প্রক্রিয়া শুরু করেছি। থার্টি ফাইভ মিলিমিটারে নির্মিত সিনেমাটি ডিজিটাল ফরমেটেও মুক্তি দিচ্ছি। সে জন্যও সার্বিক প্রস্তুতি চলছে।”

ছবির একটি দৃশ্যে জয়া ও শাকিব

ছবির একটি দৃশ্যে জয়া ও শাকিব

ডায়মন্ড ওয়ার্ল্ড নিবেদিত, ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল প্রযোজিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ মুক্তি পাচ্ছে আসছে কোরবানির ঈদে। তবে তার আগেই লেজার ভিশনের ব্যানারে ৫ অক্টোবর অনুষ্ঠানের মাধ্যমে এর গানের অ্যালবামের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে।

সিনেমাটির জন্য গান লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। মোট ছয়টি গানে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, দিনাত জাহান মুন্নী, চন্দন সিনহা, ন্যান্সি, মুহিন, সোনিয়া, কিশোর, রন্টি দাশ, তাসিফ, পুলক এবং অভিনেতা শাকিব খান।

আমরা চাই সুন্দর ছবি নির্মিত হোক, দর্শকরা আবার হলমুখি হোক।

 

 

 

 

সময়ের কথায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।